May 2, 2024, 10:37 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল
দেশকে খাদ্যে স্বয়ং সম্পুর্ন করেছে আওয়ামী লীগ- আমু এমপি

দেশকে খাদ্যে স্বয়ং সম্পুর্ন করেছে আওয়ামী লীগ- আমু এমপি

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

খাদ্য ঘাটতির দেশকে খাদ্যে স্বয়ং সম্পুর্ন করেছে আওয়ামী লীগ। বিএনপি ক্ষমতায় এসে উন্নয়ন করবে এই কথা বলে আর আওয়ামী লীগ উন্নয়ন করে তারপর ক্ষমতায় আসার কথা বলে। সোমবার(১৬অক্টোবর)এগারোটায় উপজেলা পরিষদ মিলনাতয়নে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবসের আলোচনা সভায় এ কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ১৪দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু(এমপি)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেণ,জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.মুহিতুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.সিদ্দিকুর রহমান,নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান,জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক তরুন কর্মকার,নলছিটি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মফিজুল ইসলাম শাহীন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেণ,নলছিটি পৌরসভাকে ৩য় শ্রেনীর পৌরসভা থেকে ২য় শ্রেনীর পৌরসভায় উন্নিত এই সরকারের আমলেই করা হয়েছে। আজকে গ্রাম পর্যায়ে মহিলাদের বিনামূলে ল্যাপটপ বিতরণ করা হচ্ছে। বর্তমান শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে তা আমাদের সকলের কাছে তুলে ধরতে হবে। এরপর তিনি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD